SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে শতাধিক দুস্থ মানুষের মাঝে এরফান হোসেন দীপ'র খাদ্য সামগ্রী বিতরণ।



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২য় ধাপে কর্মহীন দুস্থ্য ও অসহায় প্রায় ১ শতাধিক পরিবারের মাঝে  খাদ্য ও মাস্ক বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন পুত্র,মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

আজ বুধবার (২৮ এপ্রিল) দুপুর  ১১ টায়  মেঘনা আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে  এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এরফান হোসেন দীপ বলেন, এ মহামারী  করোনাভাইরাস ও লকডাউনে কারনে মানুষ এখন কর্মর্হীন হয়ে পড়ছে নিম্ন ও মধ্যবিক্ত মানুষগুলোর সংসার চালাতে কষ্ট হচ্ছে  তাই মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে আমরা  তাদের জন্য চেষ্টা করেছি সাধ্যমতো কিছু করার , হয়ত আমি মানুষের চাহিদা অনুযায়ী দিয়ে পারছিনা না আপনারা আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ আমি যেন ব্যপকভাবে আপনাদের পাশে এসে দাড়াতে পারি। আমি চেষ্টা করতেছি প্রতিটি ইউনিয়নে যারা কর্মহীন দুস্থ মানুষ আছে তাদের পাশে দাড়াতে। ইনশাআল্লাহ  আমাদের এই কার্ষক্রম চলমান থাকবে।  

এ সময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল,আলী হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, মো: হাবিব, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি  নাহিদুল ইসলাম খোকন, সোনারগাঁও পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম এবং সাধারণ সম্পাদক মো: হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়া সহ প্রমুখ

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন