SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মধ্যরাতে বাড়িতে ঢুকে লুটপাট নারীসহ আহত - ২

 


নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের আমৈর বটতলা এলাকায় মৃত হাবিবুল এর ছেলে কামালের বাড়িতে মধ্যরাতে ঢুকে লুটপাট ও কামাল ও তার স্ত্রীর উপর মারধরের অভিযোগ পাওয়া গেছে একই এলাকার ৫ নং ওয়ার্ড মেম্বার এর ছোট ভাই আনিসুর এর বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়,গত১১ এপ্রিল শনিবার রাত অনুমান ১২টার সময় ৫ নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমানের ছোট ভাই আনিসুর রহমান  (৩২)পিতা মৃত জহিরুল ইসলাম মাস্টার,ও শহিদুল ইসলাম(৩৫) অহিদুল ইসলাম,(৩৩)উভয় পিতা ইমান হােসেন,সর্ব সাং গোকুল দাসেরবাগ,থানা,বন্দর.জেলা নারায়ণগঞ্জসহ অজ্ঞাতনামা ৩/৪ জন নিয়ে,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে প্রবেশ করে।

বাড়িতে ঢুকেই দরজা আটকে দিয়ে কামাল ও তার স্ত্রীকে মারধর করে অকথ্য ভাষায় গালাগালি করে এবং কামালের আলমারি ভেঙ্গে নগদ চল্লিশ হাজার টাকা ও ২ ভরি চার আনা স্বর্ণালংকার নিয়ে যায়। (যার বাজার মূল্য আনুমানিক ১ লক্ষ ৪০ হাজার টাকা) এসময় তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে কামাল ও তার স্ত্রী সুলতানা ফেরদৌসীকে চিকিৎসার জন্য বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে এরপর কামাল বাদী হয়ে বন্দর থানায় উপরোক্ত বিষয়ে সাধারণ ডায়েরি করেন ।

এ বিষয়ে আনিসুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমরা শনিবার রাতে ওই বাড়ীতে গিয়েছি তবে কোন প্রকার মারামারি ও লুটপাটের ঘটনা ঘটেনি,এটা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা।আমরা শুধু পাওনা টাকা আদায়ের জন্য গিয়েছিলাম।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন