SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ছিনতাই হওয়া কাভার্টভ্যান উদ্ধার।

 


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকা থেকে ছিনতাই হওয়ায় কাভার্টভ্যান উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ওই কাভার্টভ্যানটি ছিনতাই হয়। রাতেই মেঘনা শিল্প নগরীর ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতর থেকে কাভার্টভ্যানটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে ছেড়ে আসা একটি কাভার্টভ্যান ঢাকা মেট্রো ট-১১৬২৪৯ রপ্তানিযোগ্য পন্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। পথে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের টিপুরদী এলাকায় পৌঁছালে কাভার্টভ্যানটি চালক ও হেলপারের সহযোগিতায় ছিনতাই হয়। পরে ওই কাভার্টভ্যানটি ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির গোডাউনের নেওয়ার সময় কোম্পানির ভেতরে বালুর মধ্যে আটকে যায়। পরে কার্ভাটভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়।

সান ফেব্রিকসের সিকিউরিটি ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, দু’তিন দিন আগে ঝাউচর গ্রামের সামসু ওরফে আদম সামসুর ছেলে জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের আকতার হোসেনের ছেলে লিটন আমাদের পরিত্যক্ত একটি গোডাউন ভাড়া নেওয়ার জন্য আসে। এখানে কিছু মালামাল রাখবে বলে জানায়। সোমবার রাতে জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি নিয়ে এসে জোরপূর্বক ফ্যাক্টুরির ভেতরে ঢুকিয়ে দেয়। বাধা দিলেও কথা শুনেনি। গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে তারা পালিয়ে যায়। বিষয়টি মালিক পক্ষের লোকজনের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দেওয়া হয়েছে।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন