SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে।




 নারায়ণগঞ্জের সোনারগাঁ উপ‌জেলার বৈদ্যেরবাজর ইউনিয়নের খংসারদী ব্রীজের নিচ থেকে উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে।

নিহত যুবক জয়পুরহাট জেলার পাঁচ বিবি থানার নন্দইল গ্রামের আব্দুল রশিদের ছেলে মোঃ সাগর (২১)।

গত (২৫ মার্চ) সকালে স্থানীয়রা ব্রীজের নিচে যুবকটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

অজ্ঞাত যুবকের ছবি ও লাশ উদ্ধারের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখতে পেয়ে নিহত সাগরের স্বজনরা আজ(২ এপ্রিল)  শুক্রবার সকালে সোনারগাঁও থানায় ছুটে আসে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ গাজীপুরের কাশিমপুর কাজী মার্কেট এলাকায় চাচাতো ভাই সোহেল রানার বাসা থেকে আশুলিয়ায় নতুন চাকুরীতে যোগদান দেওয়ার কথা বলে বের হয়। 

ধারণা করা হচ্ছে চাকুরীর দেওয়ার প্রলোভন দেখিয়ে একটি প্রতারক চক্র সাগরের কাছ থেকে টাকা নিয়ে  চাকুরীর দেওয়ার নামে প্রতারণা করেছে। সেই টাকার জন্য চাপ প্রয়োগ করলে প্রতারক চক্র সাগরকে হত্যা করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিচয় না পাওয়ায় আমরা লাশের দাফন কাজ সম্পন্ন করি। হত্যার কারণ উদঘাটন সহ হত্যার সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করছি। আশা করছি দ্রুততার সাথে হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত করে তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন