SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সাংবাদিক বিদ্যুৎ'কে হত্যার হুমকি, থানায় ডায়েরি।

 




সোনারগাঁও জার্নালিস্ট ক্লাব ও সোনারগাঁও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এবং জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শেখ এনামূল হক বিদ্যুৎ কে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি প্রদানে সোনারগাঁও থানার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


রবিবার বিকালে শেখ এনামুল হক বিদ্যুৎ থানায় উপস্থিত হয়ে এই ডায়েরি করেন, ডায়েরি নাম্বার ৪৬৭।


এনামূল হক বিদ্যুৎ জানান গত ৩ এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের দাবীকৃত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁও রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসীর তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন। সে সময় তিনি সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে

উপস্থিত হয়।


এসময় বিভিন্ন গণমাধ্যম কর্মী সহ এলাকাবাসী হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কে অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ দেয়। ওই ফেসবুক লাইভে শেখ এনামূল হক বিদ্যুৎকেও দেখা যায়।


পরে তথ্য সংগ্রহের জের ধরে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডিতে শেখ এনামূল হক বিদ্যুৎ এর ছবিতে চিহ্নিত করে তাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস পোস্ট করে। 


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন