SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে জমে উঠেছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১।

 


মোঃ মিঠু আহমেদঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ  উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নের খন্দকার দড়িকান্দি এলাকায়  'বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২১' অনুষ্ঠিত হয়েছে।

 বিশিষ্ট শিল্পপতি স্বর্ণা ইলেকট্রনিক এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আবুল হাসেম রতন'র আয়োজনে সনমান্দি ইউনিয়নের খন্দকার দরিকান্দি মাঠে এ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হয়। এবং তিনি সুন্দরভাবে এ ফুটবল টুর্নামেন্টটি  পরিচালনা করেন। যে মাঠে দেশের নামি-দামি ফুটবলারের পাশাপাশি নাইজেরিয়া সহ দেশের নামকরা খেলোয়াড়রা মাঠ কাপাচ্ছেন। কথার ছন্দে দর্শকদের মাতিয়ে রাখেন ধারাভাষ্যকার মিলন বাবু।

প্রতিদিন বিকেল ৩টা থেকে খন্দকার দড়িকান্দি সড়কগুলোতে মানুষের ঢল নামে। সবার গন্তব্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলার মাঠ। গত ৪ মার্চ থেকে ফুটবলের হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরে আনতে সনমান্দি ইউনিয়নের বিশিষ্ট শিল্পপতি হাজী আবুল হাসেম রতন ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর আয়োজন করেছেন।


প্রতিদিন খেলা পরিচালনা করেন অভিজ্ঞ রেফারিরা। সরেজমিনে গিয়ে দেখা গেছে, মাঠের চারপাশে কানায় কানায় পরিপূর্ণ দর্শক। মনে হচ্ছে মোহামেডান-আবাহনির ফুটবল ম্যাচ চলছে। খেলা পরিচালনা ও আইনশৃংখলা নিয়ন্ত্রনের জন্য রয়েছে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে বিশাল ম্বেচ্ছাসেবক বাহিনী। শুধু সনমান্দি  নয়, পাশ্ববর্তী বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত ফুটবলপ্রেমী দর্শক খেলা দেখতে এই মাঠে ছুটে আসেন।

২৭ মার্চ শনিবার খেলা দেখতে আসা ফুটবল প্রেমীরা বলেন, প্রতিদিন চেষ্টা করি প্রতিটা ম্যাচ দেখতে। প্রতিদিন ম্যাচগুলো উত্তেজনাপূর্ণ হয়। ফাইনাল পর্যন্ত সব ম্যাচ দেখবো ইনশাআল্লাহ।

‘আলহাজ্ব আবুল হাসেম রতন' সোনারগাঁও সময়'কে জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে এই প্রথম  বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের আরেকটি লক্ষ মাত্রা আছে যদি আল্লাহ চায় সুন্দরভাবে এ টুর্নামেন্ট শেষ করতে পারি। ঈদের পর পর আমাদের আরো একটি টুর্নামেন্ট  করার পরিকল্পনা আছে। এখন আমার আমাদের দায়িত্বমত এ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালিয়ে যাচ্ছি। ধারাবাহিকভাবে এ খেলাটি থাকবে  করোনাভাইরাস যতদিন থাকবে স্কুল কলেজ যতদিন বন্ধ থাকবে  আমি চেষ্টা করে যাবো আমার এলাকার যুবকদের মাদক থেকে বিরত রাখার। বিভিন্ন খারপ কার্যক্রম থেকে যেন তারা বিরত থাকে তারই উদ্দেশ্য করে আমার এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ইনশাআল্লাহ আমার এই লক্ষমাত্রা আমি চালিয়ে যাবো।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন