SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ভালু ভরাটের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত আরো ১ জনের মৃত্যু

 



সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে  গত ১৯ ও ২০ ফেব্রুয়ারী দুইদিনের সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন যুবলীগ নেতা সাইদুল ইসলাম (২৫) আরো একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ নিয়ে উভয় পক্ষের ৩ জন মারা গেল। আরো দুই জনের অবস্থা আশংকাজনক বলেও জানাযায়। 


বীর মুক্তিযোদ্ধার ভাতিজা মৃত সাইদুল ইসলামের বড় ভাই শহিদুল্লাহ জানান, জাতীয় পার্টি নেতা আব্দুল আলী, সমর আলী, করিম, হাজী আলাউদ্দিন, বাদল, মন্জুর ও বিএনপি নেতা জলিল, কামরুল, খবির উদ্দিন পরিকল্পিত ভাবে নয়াগাঁওকে আ'লীগকে মুক্ত করার এজেন্ডা নিয়ে যে নারকিয় হত্যাযজ্ঞ  চালিয়েছে তাতে আমার ভাই মারা যায়। 


নয়াগাঁও আ'লীগ শূন্য করার নিখুঁত পরিকল্পনার অংশ হিসেবে তারা তাদের আহত লাঠিয়াল সমরআলীকে নিজেরাই মেরে মাডার মামলা দিয়েছে নয়াগাঁও গ্রামের সকল আ'লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের। 


শুক্রবার রাতে ও শনিবার সকালে হামলায় মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধি, নারী ও শিশুসহ ৩০ জনকে তারা আহত করেছে। ৫০/৬০ টি বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করেছে সবই পুলিশের সার্বিক সহযোগিতায়। 


শহিদুল্লা আরো বলেন, সংঘর্ষের সময় হাতে অস্ত্র সহ জাতীয় পার্টি নেতা আব্দুল আলীসহ তিনজনকে পুলিশ আটক করে থানায় নিলেও রহস্যময় কারণে সবাইকে ছেড়ে দিল কেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন