SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোহাগ রনিকে নয়, আরিফ মাসুদ বাবুকে সমর্থন দিলেন মোশাররফ হোসেন।

 


মোঃ মিঠু আহমেদঃ

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজ(২১মার্চ) রোববার সংবাদ সম্মেলন করে বলেছেন, আগামী নির্বাচনে নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে বর্জন করে তৃতীয় বারের মতো তাদের পরিবারের পক্ষ থেকে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে সমর্থন দিয়েছেন।


রবিবার বিকেলে মোগরাপাড়া বাজার এলাকায় তার কার্যালয়ে সম্মেলন সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষনা দেন। সংবাদ সম্মলেনে মোশারফ চেয়ারম্যান লিখিত বক্তব্যে সোহাগ রনির নাম উল্লেখ করে তিনি বলেন, সোহাগের সঙ্গে যারা চলাফেরা করেন তারা অধিকাংশই নেশাগ্রস্ত যুবক, তাদের দিয়ে এ ঐতিহ্যবাহী ইউনিয়ন কোনো ভাবেই নিরাপদ নয়। সোহাগ কাঁচা টাকা ব্যবহার করছে। সে চেয়ারম্যান হলে বর্তমানে লাভ হলেও ভবিষ্যত প্রজম্মের জন্য মারাত্মক ক্ষতি হবে। সে রাস্তার ওই পাড়ের কিছু লোককে নিয়ে লাফালাফি করছে। সে লোকজন ভাল না তারা তাকে সমর্থন দিয়ে বিভ্রান্তি করছে।


উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, সোহাগ আমার বিনা অনুমতিতে আমার ছবি ব্যবহার করে পুরো ইউনিয়নবাসীকে বিভ্রান্ত করছে। ঐতিহ্যবাহী মোগরাপাড়া ইউনিয়নের গৌরব ফিরিয়ে আনতে তিনি আবারও তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর পাশে থেকে তাকে নির্বাচিত করার জন্য মোগরাপাড়া ইউনিয়নবাসীকে অনুরোধ জানান।


সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এম এ জামান, সাইফুল ইসলাম বাবু সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন