SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

একুশে পদক প্রাপ্তিতে উষ্ণ সংবর্ধনা

 


খাইরুল ইসলাম,টাংগাইল★

একুশে পদক প্রাপ্ত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক বলেছেন, আমার জীবনে প্রথম গণমানুষের ভালবাসায় সংবর্ধিত হলাম। বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তার কন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে একুশে পদকে ভূষিত করেছেন। একুশে পদক পাওয়ায় গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসানের নেতৃত্বে গোপালপুর উপজেলা আওয়ামী লীগ আমাকে যে সংবর্ধনা দিলো তা আমার চিরকাল মনে থাকবে। বৃহস্পতিবার বিকেলে গোপালপুরের সূতি বিএম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনকে দলের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। তিনি বলেন, বহু গুণে গুণান্বিত একুশে পদক প্রাপ্ত ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বর্ষীয়ান এই নেতাকে সংবর্ধনা দিতে পেরে আমরা নিজেদেরকে ধন্য মনে করছি। তার নেতৃত্বে জেলা আওয়ামী লীগসহ গোপালপুর-ভূঞাপুর আওয়ামী লীগসহ সহযোগি সংগঠন সুসংগঠিত। ইতিপূর্বে উপজেলা ও পৌরসভা নির্বাচনে জনগন নৌকায় ভোট দেওয়ায় আওয়ামী লীগের বিজয় হয়েছে। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ফজলুর রহমান খান ফারুকসহ জেলা আওয়ামী লীগ যে সংবর্ধনা দিবে সেই অনুযায়ী কাজ করতে আমরা প্রস্তুত।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক, আনিসুর রহমান আনিস, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুর পৌর মেয়র রকিবুল হক ছানা, জেলা বাস-কোচ ও মিনিবাস সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ।
এ সময় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন