SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

জ্বালিয়ে দেওয়া আওয়ামীলীগের কার্যালয় পরিদর্শনে ফিরোজ্জামান মোল্লা

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় রাতের আধারে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত ২ ফেব্রুয়ারী মঙ্গলবার জ্বালিয়ে দেওয়া পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর ৩ নং ওয়ার্ড কার্যালয়টি আজ পরিদর্শন করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

জানতে চাইলে ফিরোজ জামান মোল্লা বলেন, পার্টি অফিস আগুনে পোড়ার ঘটনায় যে বা যাহারা জড়িত তাদের সঠিক তদন্তের মাধ্যমে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি এবং তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ রুহুল আমিন মেম্বার সভাপতি ১নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোহাম্মদ শহীদুল্লাহ সভাপতি ২নং ওয়ার্ড আওয়ামী লীগ, সৈয়দ মোস্তফা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ২নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ বাদল মেম্বার সাধারণ সম্পাদক ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ আব্দুল খালেক সভাপতি ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন ভূঁইয়া ও রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন