SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

বন্দরে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা।

 



 বন্দর  নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়গঞ্জের বন্দর উপজেলার  পিচ কামতাল এলাকার মোর্সেদা সাউন্ড সিস্টেম এর মালিক ওমর ফারুক (৩৭) পরিবারে উপর   প্রকাশ্য হামলা চালিয়েছে একদল দুর্বৃত্তরা এসময়  সন্ত্রাসীরা দোকান ভাংচুর  নগদ  টাকা ও একটি মোবাইল  ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৩) ফেব্রুয়ারী  দুপুরে উপজেলার  পিচ কামতাল  লাঙ্গল বন্দ বাজার ব্রিজের   সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায়  ভুক্তভোগী ওমর ফারুক  বন্দর  থানায় পাঁচজনের  নাম উল্লেখ  করে  একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ   সূত্রে জানা যায়, থানায় দায়ের করা লিখিত অভিযোগে ব্যবসায়ী ওমর  ফারুক  উল্লেখ করেছেন, তিনি উপজেলার  পিচ  কামতাল  মুছাপুর ইউনিয়নের  আব্দুল  হাশেমের ছেলে।    ভুক্তভোগী  ওমর ফারুক দীর্ঘদিন ধরে সাউন্ড সিস্টেম এর ব্যাবসা করে  আসছেন।    সাউন্ড সিস্টেম বাজানোর কে কেন্দ্র করে  সন্ত্রাসী বাহিনী অকথ্য ভাষায়  গালিগালাজ  করে  একই এলাকার মনির হোসের ছেলে আলামিন ( ২৮), মনিরের  ছেলে  শহিদ (২০) মোস্তফার ছেলে আশিক(১৮),দ্বীল মোহাম্মদের ছেলে শুভ(২০) মৃত  আব্দুল বাতেনের ছেলে মনির (৬০) হামলা চালিয়ে নগদ ৮৭০০ টাকা একটি  মোবাইল  চিনিয়ে নেয়। এ সময়  ভুক্তভোগীর ছেলে অন্তর ( ১৫)  ছোট ভাই ওমর  শরিফ   প্রতিবাদ  করলে সন্ত্রাসী বাহিনীরা  লাঠি    দিয়ে  পিঠিয়ে মারাত্মকভাবে আহত  করে।  

 আশপাশের লোকজন ছুটে আসলে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। পরে  আহত অবস্থায়  ওমর  ফারুক, ওমর  শরিফ,   অন্তরকেবউদ্ধার করে বন্দর  উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে  ভর্তি করা হয়।   

ব্যাবসায়ী ওমর   ফারুক জানান , মঙ্গলবার বেলা ২টার দিকে ব্যাবসা প্রতিষ্ঠানে  তুচ্ছ বিষয় নিয়ে স্থানীয়  আলামিনের   নেতৃত্বে একদল সন্ত্রাসী  মারধর করে দোকান  ভাংচুর  চালায়। এসময় আমার ভাই ছেলে অন্তর  মাসুদ উপস্থিত হয়ে তার প্রতিবাদ করার কারনে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা মারধর করে এবং লাঠি  দিয়ে পিঠিয়ে  মারাত্মক জখম করেন। 


 এই ব্যাপারে বন্দর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  বলেন,একটি  লিখতে  অভিযোগ  পেয়েছি  তদন্ত সাপেক্ষ আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন