SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ আহত-৭

 



নারায়নগঞ্জের  সোনারগাঁও  উপজেলার সাদিপুর ইউনিয়নের বাইসটেকী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারী সহ অন্তত ৭ জন আহত হয়েছে।


আহত পরিবারের স্বজন মিয়াজদ্দীন জানান, গতকাল বিকেলে আমার মেয়ের জামাই সিনএনজি চালক নুরুদ্দীন রাস্তা দিয়ে সিএনজি চালিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী মহিউদ্দিনের বাড়ীর সিমানায় টিনের বেড়ার সাথে লেগে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে মহিউদ্দিনের ছেলে রহিম বাদশা (৩০), হানিফ (২৭) ও মামুন (২৫) সহ তার স্ত্রী রহিমা (৪৫) ও মেয়ে মনি আক্তার (২৩) সবাই একত্রিত হয়ে হেলালউদ্দীনের ছেলে আমিন (২০) এর উপর হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে চাচাতো ভাই জয় হোসেন (১৬) ও রিমন (১৫) ও মিয়াজদ্দিনের মেয়ে শারিরিক প্রতিবন্ধী রিনা (৩২) এবং হালিমের গর্ভবতী স্ত্রী সুলতানা (২৫) সহ তাদের পরিবারের সদস্যদের চাইনিজ কুড়াল ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।


এলাকাবাসী আরও জানান, বিবাদী রহিম বাদশা, হানিফ ও মামুন উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক এবং সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে যাচ্ছে। তাদের অন্যায়ের বিরুদ্ধে কেউ কথা বললে তাদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে আহত করে। এ বিষয়ে আইজদ্দীন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন