SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বিডি ক্লিন স্বেচ্ছাসেবী তরুণরাই বর্তমান প্রজন্মের মুক্তিযোদ্ধাঃ আহসান উল্লাহ মনি

 


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

পৃথিবীর সপ্তম আশ্চর্যের অন্যতম ভালোবাসার নির্দশন আগ্রার তাজমহলের আদলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পেরাব গ্রামে বাংলার তাজমহল পরিচ্ছন্নতার বার্তা পৌছে দিতে বিডি ক্লিন সোনারগাঁওয়ের সাপ্তাহিক ৪৭তম পরিচ্ছন্নতার কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বীর মুক্তিযোদ্ধা ও চলচিত্র নির্মাতা আহসান উল্লাহ মনি। 

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯টায় সোনারগাঁও উপজেলার প্রত্যন্ত অঞ্চল পেরাব এলাকায় পরিচ্ছন্ন কার্যক্রমের প্রধান অতিথি শিল্পপতি চলচ্চিত্রকার বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনির ব্যক্তি মালিকানায় বাংলার তাজমহল ও সপ্তম আশ্চর্যের নির্দশন মিসরের পিরামিডের আদলে র্যাএপ্লিকা নির্মাণ করার পর ঐ এলাকাটি পর্যটক মূখর হয়ে পরে। তাই তাজমহল ও পিরামিড এলাকায় পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁও। তিনি বলেন, বিডি ক্লিনের তারুণ্য নির্ভর ঐক্যবদ্ধ প্রচেষ্টা আমাকে মুগ্ধ করেছে।  একজন মুক্তিযোদ্ধা হিসেবে আজ আমি বিডি ক্লিনের স্বেচ্ছাসেবীদের কে বর্তমান প্রজন্মের মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দিলাম। 

সোনারগাঁকে পরিবেশ দূষণ মুক্ত, পরিচ্ছন্ন ও জীবাণু মুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে বিডি ক্লিনের কার্যক্রম দেখে পেরাব এলাকার বাসীন্দা তাজমহল ও পিরামিড র্যা প্লিকার পরিচালক ও স্বেচ্ছাসেবী সংগঠন জনসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান উজ্জ্বল ভূঁইয়া জানান, বিডি ক্লিন সোনারগাঁও পেরাব এলাকায় পরিচ্ছন্নতার বার্তা পৌছে দেয়ায় বিডি ক্লিনকে ধন্যবাদ।  

উল্লেখ্য যে, পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে সারাদেশে ১৫০টির ও বেশি বিডি ক্লিনের টিম কাজ করছে। বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও সহ অন্য সব গুলো উপজেলায় পৃথক পৃথক টিমের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে। 

এসময় উপস্থিত ছিলেন, পেরাব এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক ইকবাল হোসাইন বিজয়, বিডি ক্লিন সোনারগাঁও শাখার সমন্বয়ক কামরুজ্জামান রানা, বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলার সহ-সমন্বয়ক রাসেল মাহমুদ, বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলার আইটি সমন্বয়ক অপু দাস, বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলার লজিস্টিক সমন্বয়ক মোহাম্মদ হৃদয়, বিডি ক্লিন নারায়ণগঞ্জ সদর উপজেলা সমন্বয়ক রায়হান পারভেজ দিনু প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন