SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

বগুড়ার শিবগঞ্জে আয়েশা ইলেকট্রনিক্স এর শুভ উদ্বোধন

 

শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধি 


বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নে আমতলী বাজারে আলম এন্ড ব্রাদার্স এর অঙ্গপ্রতিষ্ঠান আয়েশা ইলেক্ট্রনিক্স (যমুনা ইলেকট্রনিক্স এসক্লুসিভ ডিলার) এর শো-রুম শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। 


শিবগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী প্রতিষ্ঠান আলম অ্যান্ড ব্রাদার্সের এর আরো একটি অঙ্গ প্রতিষ্ঠান আয়েশা ইলেক্ট্রনিক্স শো-রুম এর শুভ উদ্বোধন করেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জমান। উদ্বোধনী অনুষ্ঠানে  প্রতিষ্ঠানটি সর্বাঙ্গীণ উন্নতি ও সাফল্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ডাইরেক্টর ডিজিএম হাসিব, আমতলী নাগর বন্দর শিবগঞ্জ ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সভাপতি ও পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু, মীর সীমান্ত দিগন্ত ফিলিং ষ্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, আওয়ামী যুবলীগ সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম শহীদ, আমতলী নগর-বন্দর শিবগঞ্জ ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সেক্রেটারি সোহেল রানা, আমতলী বন্দর মসজিদের ইমাম মাও: আলী আকবর, বকুল, হান্নান, শমসের, আলম এন্ড ব্রাদার্স ও আয়েশা ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী সুমন শেখ শামসুল আলম শেখ, সজীব শেখ ও সোহাগ শেখ প্রমুখ সাইফুল প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন