SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

পৌরবাসীর উন্নয়নের লক্ষ্যে কাজ করে যেতে চাইঃ নাসরিন সুলতানা ঝরা

 









আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা প্রতিদিনই মানুষের ঘরে ঘরে গিয়ে নির্বাচনীয় প্রচারণা চালাচ্ছেন। (১৩ ডিসেম্বর)  রবিবার রাইজদিয়া ও নয়ামাটি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।


মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা বলেন,আমি শতভাগ আশাবাদী দল থেকে আমাকে মূল্যায়ন করা হবে,এবং আমাকে নৌকা প্রতিকে মনোনীত করবেন,আমি প্রতিটা মুহুর্তে পৌরবাসীর পাশে থাকতে চাই এবং পৌরবাসীর উন্নয়নের লক্ষ্যে কাজ করে যেতে চাই।


এসময় উপস্হিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি—আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি—অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সদস্য—হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা—ইকবাল, বাগমুছার রুহুল আমিন, পৌরসভা যুবলীগ নেতা—গাজী তোফায়েল, পাপন, রিফাত, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি —মো. জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক— মজিবুর, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আব্দুর  রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক—শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি—মজিবুর রহমান, যুবলীগ নেতা—সুমন, খোরশেদ,সানোয়ার,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী। মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা,সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নাদিয়া, তামীমি, রুনী, আওয়ামীলীগ নেতা—বাচ্চু, দীলিপ, বাতেন,তাহের আলী, শফিউদ্দিন, শাজাহান, শাহাজালাল ছাত্রলীগ নেতা/-আলমগীর, হাসান, বাবু, রুপক, রমজান, এছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন