SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের উপর হামলা,থানায় অভিযোগ।



নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়নের উত্তর কাজীপারা গ্রামে জমিতে মাটি ভরট করা কে কেন্দ্র করে শহিদুল্লার ছেলে শরিফ ও তার পরিবারের লোকজনকে পিটিয়ে আহত করেছে একই এলাকার আব্দুল লতিফের ছেলে বিদ্যুৎ, মৃত ফেলু ভূঁইয়ার ছেলে আঃ লতিফ, আঃ রহিম, সাইফুল সহ অজ্ঞাত ৫/৬ সন্ত্রাসী।


বুধবার (২ নভেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

এঘটনায় মোঃ শরীফ বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার জামপুর ইউনিয়নের মহজুমপুর উত্তর কাজীপাড়া গ্রামের শহিদুল্লার ছেলে শরিফ গাড়ীযোগে তার নিজ জায়গায় মাটি ভরট করতে গেলে একই এলাকার আব্দুল লতিফের ছেলে বিদুৎ, মৃত ফেলু ভূঁইয়ার ছেলে আঃ লতিফ, আঃ রহিম, সাইফুল সহ আরো ৫/৬ জন অজ্ঞাত ব্যক্তি মাটি ভরাটের কাজে বাধা প্রধান করলে ভুক্তভোগী শরিফ ও তার পরিবারের লোকজন প্রতিবাদ করে। এসময় সন্ত্রাসীরা তাকে সহ তার ভাতিজা, ভাবী, মা ও বোনকে কিল ঘুষি লাথি এবং লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে তাদের ডাক চিৎকার শুনে আমিন নামে চাচাতো এগিয়ে আসলে তাকে হত্যার উদ্দেশ্যে দাড়ালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় সন্ত্রাসীরা শরিফের ঘরে থাকা এক লক্ষ ঊনিশ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তাদের প্রাননাশের হুমকি প্রধান করে চলে যায়।


এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে  বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন