SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

ডালিয়া মেয়র নির্বাচিত হলে সোনারগাঁও পৌরসভা হবে মডেল পৌরসভাঃ মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান

 



আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে  ডালিয়া লিয়াকত এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। (৭ই নভেম্বর) সোমবার বাদ আসর সোনারগাঁও পৌরসভার জাতীয় পার্টির সম্মানিত সভাপতি এম এ জামানের সভাপতিত্বে সোনারগাঁও পৌরসভার ৪ নং ওয়ার্ডের  ইসলামপট্টি গ্রামে বিশিষ্ট সমাজ সেবক মোঃ শাহালম বাপ্পি ও বাদ মাগরিব পৌরসভার ১ নং ওয়ার্ডের দরপত ফতেকান্দি গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মোঃ গিয়াসউদ্দিন এর বাড়িতে  ডালিয়া লিয়াকত এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


 উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সোনারগাঁও পৌরসভার মেয়র ও সোনারগাঁ পৌর নাগরিক কমিটির সভাপতি  আলহাজ্ব সাদেকুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন আমি বয়সের কারনে আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে নির্বাচন করব না। আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য ডালিয়া লিয়াকত কে পৌর মেয়র প্রার্থী করেছি। ডালিয়া লিয়াকত মেয়র নির্বাচিত হলে সোনারগাঁও পৌরসভার কোন কাচাঁ রাস্তা,সাকোঁ থাকবে না।সকল রাস্তা আর সি সি ঢালাই করা হবে। নতুন নতুন ব্রীজ কালভার্ট করা হবে। সোনারগাঁও পৌরসভার উন্নয়নের ধারাকে আরোও গতিশীল করতে সৎ,মার্জিত, বিনয়ী,মিষ্টভাষী, পরিশ্রমী,মেধাবী,মাননীয় সংসদ সদস্যের সহধর্মিণী  ডালিয়া লিয়াকত কে পৌর মেয়র নির্বাচিত করুন।


তিনি আরোও বলেন মাননীয় সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকার ডিও লেটারের মাধ্যমে উন্নয়ন আনতে হয়। ডিও লেটার ছাড়া কোন কাজ পাশ হয় না।মাননীয় সাংসদ সোনারগাঁও পৌরবাসীর জন্য পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। পয়ঃনিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করে দিয়েছেন যার কাজ চলমান।তাছাড়া মাননীয় সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকার আপ্রান চেষ্টায় শতাধিক মাটির    রাস্তা,আর সি সি রাস্তার অনুমোদন  হয়েছে। এছাড়া তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় অনুদানের ধারাকে অব্যাহত রেখেছেন। 


এসময় আরো উপস্থিত ছিলেন পৌর নাগরিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোতালেব মিয়া স্বপন,সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলী,কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর দুলাল মিয়া, কাউন্সিলর শাহজালাল মিয়া,৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ মুজিবুর রহমান সাধারন সম্পাদক শাহালম বাপ্পি,সাবেক কাউন্সিলর গরীব নেওয়াজ,১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আক্তার হোসেন ভুইয়াঁ,সাধারন সম্পাদক মোঃ জসিমউদ্দিন( সাবেক কাউন্সিলর),৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মিলন মিয়া,সাধারন সম্পাদক শাহালম,বিশিষ্ট সমাজ সেবক গিয়াসউদ্দিন বেপারী,মোঃ শামসুদ্দিন প্রধান,মোঃ মিজান,মোঃ জাহাঙ্গীর,হাজী নুর মোহাম্মদ, আবুল হোসেন,আব্বাস মিয়া,মোক্তার হোসেন,আহম্মদ মুন্সি,আব্দুস সালাম,মফিজ মিয়া,আনোয়ার হোসেন,আলী নুর,মোঃ কাউসার মিয়া,আকলিমা বেগম, জাতীয় পার্টির নেতা মোঃ মোক্তার হোসেন,মো নুরু মিয়া,জলিল মিয়া,রুহুল আমিন,মোঃ সুলতান,মোঃ সুমন,মোঃ ইলিয়াস,২ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক মাষ্টার,সহ এলাকার শত শত নেতাকর্মী, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন