SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সম্পাদক হলেন আবু কাউসার আহমেদ।

 



স্টাফ রিপোর্টার : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার  ৬৯সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।০৬ তারিখ রোজ রবিবার  শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সচিব কে এম শহীদুল্লাহ রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা শাখার   সভাপতি জোবায়ের আলম হিরা ও পুনরায় সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন কাছে পূর্ণাঙ্গ কমিটির তালিকা তুলে দেন


আবু কাউসার আহমেদ রাজনীতিক মাঠে অল্প বয়স থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। দীর্ঘ দিন ধরে সততা আর নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন। এবার যেন তারই পুরস্কার পেলেন আবু কাউসার আহমেদ। 

এ প্রসঙ্গে আবু কাউসার আহমেদ  বলেন,আলহামদুলিল্লাহ।

সকল প্রশংসা আল্লাহর!আমাকে নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় 

প্রথমেই কৃতজ্ঞতা বাংলাদেশ কেন্দ্রীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর প্রধান পৃষ্ঠপোষক জননেত্রী শেখ হাসিনা আপা, সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ্ ভাই কে, না'গঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর উপদেষ্টা এ এইচ এম মাসুূদ দুলাল ভাই কে এবং সফল সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন ভাই কে ও আমার রাজনৈতিক সহযোদ্ধাদের এবং ভালোবাসার প্রিয় মানুষদের প্রতি যারা সর্বক্ষণ আমাকে স্নেহের ছত্রছায়ায় রেখে আমাকে শ্রেষ্ঠ সাপোর্ট দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একেকটি দায়িত্ব যেমন অনুপ্রেরণার, ঠিক তেমনি অনেক ভারী। দায়িত্বের ভারটা অনেক বেড়ে যায়। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই  আমার রাজনীতিক শিক্ষক মেহেদী হাসান স্বপন মামার প্রতি। সর্বশেষ তাদেরকে কৃতজ্ঞতা, শ্রদ্ধা, ভালোবাসা- যারা আমার পথ চলার শুরু থেকে আমাকে আগলে রেখে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই দায়িত্ব  বহন করে সামনে এগিয়ে যেতে পারি।

এছাড়া আবু কাউসার আহমেদ  বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক এর সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন