SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বন্দরে কামতাল ডাকসমাজ কবরস্থান নু্ূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

 



মোঃ মনির হোসেন (নারায়ণগঞ্জ)

 বন্দর প্রতিনিধি    নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কামতাল ডাকসমাজ কবরস্থান নু্ূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবন নির্মাণ কাজের  ভিত্তিপ্রস্তর উদ্বোধন  কার হয়েছে।


আজ শনিবার ১৯ ডিসেম্বর সকালে বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে কামতাল গ্রামে কামতাল ডাকসমাজ কবরস্থান নু্ূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব  এম এ রশিদ, সভাপতি বন্দর থানা আওয়ামীলীগ। 

 

এই উদ্বোধনি অনুষ্টানে  মাদ্রসার প্রতিষ্টাতা সাবেক ধামগড়  ইউপি সদস্য রিয়াজুদ্দিন ( বর্তমান চেয়ারম্যান মাসুম আহাম্মেদ এর পিতা ) কথা স্বরণ করেন সকলে তার প্রতি অনুগত প্রকাশ করেন ও এই মাদ্রাসার জন্য আমি সরিক হওয়ার চেষ্টা করবো, 


অত্র মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি আলহাজ্ব  মো.মাসুম আহম্মেদ  চেয়ারম্যানের সভাপতিত্বে  বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাকসুদ হোসেন মাকসুদ, চেয়ারম্যান মুছাপুর ইউনিয়ন, মো.হাসিব উদ্দিন ব্যবস্থাপনা পরিচালক, টোটাল ফ্যাশন লিঃ, আলহাজ্ব  নবির হোসেন ইউপি সদস্য ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ড, মো. আবুছাইদ ইউপি সদস্য ধামগড় ইউনিয়ন ৩ নং ওয়ার্ড, মো. ফয়েজুর রহমান ইউপি সদস্য,ধামগড় ইউনিয়ন ২ নং ওয়ার্ড, ও মুছাপুর ইউপি সদস্য মো. আমিনুল শেখ। 


ওক্ত মাদ্রসার উদ্বোধন অনুষ্ঠানে মাওলানা মো. আব্দরস সাত্তারের সঞ্চালনায়  উপস্থি ছিলেন বীর মুক্তিযোদ্ধা  আবুল কাশেম , ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ  সভাপতি আঃ রশিদ, আব্দস সামাদ,  সাংবাদিক নূরুজ্জাম মোল্লার পিতা মোহাম্মদ আলী ও ডাকসমাজের ১০ গ্রামের মসজিদের ইমাম ও মোয়াজ্জিম  সহ   সাংবাদিক, শিক্ষক, ডাক্তার অন্যান  গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন