SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার লুৎফর শেখ অবৈধ অস্ত্র গুলিসহ গ্রেফতার

 



শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধি 


বগুড়া জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম(বার) সার্বিক দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর প্রত্যক্ষ তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম  বগুড়া জেলার  সারিয়াকান্দি থানার চালুয়াবাড়ি ইউনিয়নের দূর্গম চর এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার লুৎফর শেখ (৪৭)শুধু এই নামেই তিনি পরিচিত নন তাকে আরো কয়েক নামে ডাকা হয় যেমন লুৎফর রহমান,লুৎফর ডাকাত, লুৎফর পাগলা (৪৭), পিতা-মুছা শেখ  গ্রাম - কাকাইল হাতা(সুজালের পাড়া) থানা সারিয়াকান্দি  জেলা বগুড়াকে আটক করে।


আটককৃত লুৎফর শেখ এর কাছ থেকে  একটি ওয়ান শুটার গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত লুৎফর ডাকাত এর বিরুদ্ধে রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা, জামালপুর এবং বগুড়া জেলায় ৪ টি খুনসহ ডাকাতি মামলা ৩ টি ডাকাতির প্রস্তুতি মামলা ১টি দস্যুতা মামলা, ২ টি অস্ত্র মামলা, ২ টি চুরি মামলা, ২ টি মাদক মামলা এবং ১ টি অন্যান্য মামলাসহ মোট ১৫ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী বলে জানা যায়। সে দীর্ঘ দিন যাবৎ যমুনা নদীর দূর্গম চর এলাকায় আত্নগোপনে থেকে অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল মর্মে জানা যায়।


তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গুলি নিজ হেফাজতে রাখার অপরাধে সারিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করেছে। আটক লুৎফর শেখকে বিজ্ঞ আদালতে  প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন