SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নারায়নগঞ্জের বন্দরে নিখোঁজের ৩দিন পর সাবেক মেম্বারের ছেলের লাশ উদ্ধার

 



নারায়নগঞ্জের বন্দরে নিখোঁজের ৩দিন পর পুকুর থেকে ভাসমান একটি শিশুর লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। নিহত শিশুর নাম আরাফাত সে বন্দর উপজেলার লাউসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম(মনা'র) ছেলে।

তার স্বজনরা জানান,গত তিন যাবত নিখোঁজ আরাফাত নিখোঁজ। 

নিখোঁজের ৩দিন পর পুকুরে ভাসমান অবস্থায় শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। নিহত শিশু আরাফাত(৯) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর লাউসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম (মনা) এর ছেলে।

নিহত শিশু আরাফাতের নিকট আত্মীয়রা আরও জানান, গত ১৫ তারিখ রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।পরবর্তীতে বিভিন্ন এলাকায় খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে থানায় নিখোঁজের জিডি করা হয়েছিলো।পরবর্তীতে শুক্রবার সকালে পুকুরে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরিবারের দাবী পূর্বশত্রুতার জেরে শিশুটিকে অপহরণ করে

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সহ ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা। পরবর্তীতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বি(২৩) কে ধামগড় ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন