SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

ফেনী প্রেস ক্লাব নির্বাচন মিলু সভাপতি, রাজন সাধারণ সম্পাদক ও এ কে আজাদ ক্রীড়া সম্পাদক

 



ফেনী প্রতিনিধি:

ফেনী প্রেস ক্লাবের ২০২১ সালের নির্বাচন শহরের ক্রাউন ওয়েস্ট রেস্টুরেন্টে ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. শাহ আলম ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেশ টিভির ফেনী জেলা প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তারের সঞ্চালনায় বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। 

৭১ টিভির ফেনী জেলা প্রতিনিধি জহিরুল হক মিলু কে সভাপতি ও বৈশাখী টিভির ফেনী জেলা প্রতিনিধি রাজন দেবনাথকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি শাহ আলম ভুঁইয়া, তমিজ উদ্দিন আমাদের ফেনী, এমএ সাঈদ খান আমার বার্তা, উদয়, যুগ্ম-সাধারণ সম্পাদক-মফিজুর রহমান ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস, জাবেদ হোসাইন মামুন যুগান্তর, বৈকালী, কোষাধ্যক্ষ জোবায়ের আহমেদ, দপ্তর সম্পাদক সমির উদ্দিন ভুঁইয়া ইন্ডিপেন্ডেন্ট টিভি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলাউদ্দিন দৈনিক আমার কাগজ, ক্রীড়া সম্পাদক এ কে আজাদ মানব বার্তা ও স্বদেশ প্রতিদিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন মেহেদি। কার্য নির্বাহী সদস্যরা হলেন, আবুল কাশেম চৌধুরী বাংলাদেশ বেতার, রফিকুল ইসলাম বাংলাভিশন, আজাদ মালদার আরটিভি, জাফর সেলিম এশিয়ান টিভি, দিলদার হোসেন স্বপন চ্যানেল টুয়েন্টিফোর, শেখ ফরিদ উদ্দিন আত্তার দেশ টিভি, জাফর সেলিম এশিয়ান টিভি, জহিরুল হক মিলন আলোকিত বাংলাদেশ, আবুল হোসেন সবুজ নীহারিকা।

সাধারণ পরিষদের সদস্যরা হলেন,

মো. জাফর উল্যাহ আনন্দ টিভি, সাইফুল ইসলাম প্রভাতি খবর, এমাম হোসেন প্রথম ফেনী, শহীদুল ইসলাম দৈনিক জনবাণী।


সহযোগি সদস্যরা হলেন, মো. সাদ্দাম হোসেন গণি ঢাকা প্রতিদিন, নির্ভীক, সিরাজ উদ্দিন দুলাল, মিরাজুল ইসলাম মামুন ক্যামরা পার্সন বাংলা ভিশন,  জহিরুল ইসলাম কামরুল, নান্টু লাল দাস, আবু ইউছুপ মিন্টু, আবুল হোসেন রিপন, পলাশ ভৌমিক, আবু মনছুর ও এসবি সাজু।

এর আগে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জজকোর্টের পিপি, জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ।

সভা শেষে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো. শাহআলম ভূঞা, তমিজ উদ্দিন ও জাফর সেলিম। নির্বাচনে সর্ব সম্মতিক্রমে জহিরুল হক মিলুকে সভাপতি ও রাজন দেবনাথকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নির্বাচন শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন