SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

আদালতের প্রতি অগাত শ্রদ্ধা রয়েছে আমি এ বিষয়ে উচ্চ আদালতে যাবোঃ কায়সার

 



নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলার আবেদন করেছেন এ আসনেরই সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার। বুধবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবিরের আদালতে এই মামলার আবেদন করা হয়।


আদালত আর্জি গ্রহণ করে আবদুল্লাহ আল কায়সার ও তাঁর আইনজীবীর বক্তব্য শুনেন। তবে তিনি তাৎক্ষনিক কোন আদেশ দেননি। পরে বিকেলে এ মামলা খারিজ করে দিয়েছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মোঃ আসাদুজ্জামান ও বাদী পক্ষের আইনজিবী মেঃ জসিমউদ্দিন।


মামলার আর্জিতে উল্লেখ করা হয় ২৬ ডিসেম্বর বিকালে সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ডে দরপত এলাকার ৪টি মাটির রাস্তা ও ২টি পাকা রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে উদ্দেশ্য করে বলেছেন, কায়সার সম্পত্তির জন্য তার মায়ের বিরুদ্ধে মামলা করে তাকে কোর্টে দাঁড় করিয়েছে। তাই যে সন্তান তুচ্ছ সম্পত্তির জন্য মায়ের বিরুদ্ধে মামলা করে মাকে কোর্টে দাঁড় করাতে পারে, তার কাছ থেকে জনগণ কি আসা করবে? এ বক্তব্যের প্রেক্ষিতেই মামলাটির আবেদন করা হয়।


নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার বলেন, এমপি লিয়াকত হোসেন খোকা যে বক্তব্য দিয়েছেন সেটা মানহানিকর, খোকার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা। সে কারণেই আমি আদালতের শরনাপন্ন হয়েছি। তবে আদালতে প্রতি অগাত শ্রদ্ধা রয়েছে। আমি এ বিষয়ে উচ্চ আদালতে যাবো।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন