SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি যাওয়া পিকআপসহ চোরচক্রের সদস্য আটক-২




ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি যাওয়া পিকআপসহ দুইজন সক্রিয় চোর চক্রকে আটক করা হয়েছে।

শুক্রবার (৪ঠা ডিসেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 


কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুজ্জামান মনিরের নির্দেশে এসআই নুরুল হাসানের নেতৃত্বে মদনপুর চৌরাস্তা থেকে চোরাইকৃত পিকআপ ঢাকা মেট্রো-ন-১৫ -৩৯৫২ গাড়িসহ চোর চক্রের দুই সদস্য মো:ওবায়দুল ইসলাম (২৪) ও মো: ফারুক (২২) কে আটক করেন।


আটককৃত চোর সদস্য মো:ওবায়দুল ইসলাম বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার দত্তরাবাদ গ্রামের নাসির হাওলাদারের ছেলে ও মো: ফারুক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার চানপুর গ্রামের মৃত আ: মালেকের ছেলে।


থানা সূত্রে জানাযায়, পিকআপটি কুমিল্লা সদর দক্ষিন থানার চাঁনপুর বিশ্বরোডে এনে পাঁচ হাজার টাকা চুক্তি মতে ঢাকা রামপুরা বনশ্রী এলাকায় পৌঁছে দেওয়ার শর্তে আসামী মো: ওবায়দুলের নিকট বুঝিয়ে দেন।একই সাথে গাড়িটি দেখাশুনার জন্য আসামী মো: ফারুককে ৫’শ টাকার চুক্তিতে উক্ত গাড়িতে পাঠায়। পরবর্তীতে জানা যায়,আজ ভোর ৪ টায় জনৈক মো:শামীম মিয়া আসামী দুইজনকে গাড়িটি রামপুরা বনশ্রীতে পৌঁছে অপেক্ষা করতে বলে।


এবিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মো: মনিরুজ্জামান বলেন,চোরাইকৃত গাড়িটি উদ্ধারসহ দুইজন চোর চক্রকে গ্রেফতার করা হয়।আসামীসহ পিকআপটি পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য লালমাই থানার এসআই’র নিকট হস্তান্তর করা হয়। উদ্ধারকৃত গাড়ির মুল্য প্রায় আট লক্ষ টাকা এ ব্যাপারে লালমাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে,যার নং-০১ তারিখ ০৪/১২/২০২০ খ্রিঃ ধারা ৩৭৯ পেনালকোড।


তিনি আরও বলেন,কাঁচপুর হাইওয়ে থানায় যোগদানের পরপরই ডাকাতি,ছিনতাই, মাদকসহ অপরাধ মূলক কর্মকান্ডে যারা জড়িত রয়েছেন তাদের আইনের আওতায় আনতে সক্ষম হয়েছি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন