SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সাবেক এমপি কায়সারের উদ্দেশ্য কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

 

সাবেক এমপি কায়সারের উদ্দেশ্য কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে এমপি খোকার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ 




নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ আওয়ামী পরিবারের উজ্জ্বল নক্ষত্র আব্দুলাহ আল কায়সার হাসনাতের বিরুদ্ধে মিথ্যা উদ্দেশ্য প্রনোদিত কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। 


রোববার(২৭শে ডিসেম্বর)বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সেচ্ছাসেবকলীগের আয়োজনে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশ শেষে চৌরাস্তা পার্টি অফিস থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক পদক্ষিন হয়ে ফের চৌরাস্তা পার্টি অফিসে এসে সমাপ্তি করা হয়।

এসময় বক্তারা বলেন,সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা গতকাল পৌরসভার দরপত এলাকায় সাবেক এমপি কায়সার হাসনাতের বিরুদ্ধে মা'কে মামলা দেয়ার মিথ্যা তথ্য সংবলিত একটি কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে আমাদের প্রানপ্রিয় নেতাকে অসম্মানিত করেছেন। আপনি এই বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে। অনতিবিলম্বে আপনি এই নেক্কারজনক বক্তব্যের জন্য ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা না চাইলে আমরা উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আরও কঠোর কর্মসূচি ঘোষণা করে আপনাকে সোনারগাঁয়ে বয়কট করা হবে।



এসময় বক্তব্য রাখেন,মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,নয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি আজিজুল ইসলাম মুকুল,আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী গাজী মজিবুর রহমান,পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তৈয়ব আলী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন,সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সহ-সভাপতি মাসুম চৌধুরী,সাবেক ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান হোসেন মেরাজ,সাংগঠনিক সম্পাদক মোঃকামাল হোসেন, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন,উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ুন কবির খোকন,সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,আমির হোসেন,যুবলীগ নেতা আসাদুল ইসলাম আসাদ ও শাহিন আলম স্বাধীন প্রমুখ।এছারাও সভায় সোনারগাঁ থানা ও পৌরসভা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন