SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নারায়ণগঞ্জ জেলা পরিষদের কর্ম বিরতি

 




দুপুরে এক ঘণ্টা কর্মবিরতি পালনকালে জেলা পরিষদের সহকারি প্রকৌশলী ওয়ালী উল্লাহ বলেন, সোনারগাঁয়ে জি আর ইন্সটিটিউশনে আমাদের চেয়ারম্যানের নামফলক স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা কর্তৃক ভেঙ্গে ফেলা হয়। এর প্রতিবাদে আজ আমরা কর্মবিরতি পালন করছি এবং পরবর্তী দুদিনও তা পালন করবো।


নারায়ণগঞ্জ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীরা চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফকল ভাঙার প্রতিবাদে তিন দিনের কর্মবিরতি শুরু হয়েছে। 


মঙ্গলবার (২৪ নভেম্বর) প্রথম দিনে কালো ব্যাচ ধারণ ও সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ১ ঘন্টার কর্মবিরতি পালন করেন কর্মকর্তা কর্মচারীরা। এ কর্মসূচী চলবে ২৬ তারিখ পর্যন্ত। 


বাকি দুইটি কর্মসূচীর মধ্যে রয়েছে সোনারগাঁয়ের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গৃহীত ও জিডি করা এবং জেলা পরিষদের কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত খোকার সকল অর্থ বরাদ্দ বন্ধ থাকবে। 


কর্মসূচীতে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. অলিউল্লাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা রাশেদুল জ্জামান, উচ্চমান সহকারী মীর মাহমুদা খানন, নমিতা মল্লিক, হিসাব রক্ষক মঞ্জুরুল আলম, চেয়ারম্যানের সিএ তাসলিমা আকতার, অফিস সহকারী মিলন হোসেন, হারুন অর রশিদ, সার্ভেয়ার রকিবুল হাসানসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন