SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্র ফাহিমের উপর সন্ত্রাসী হামলা

 


নারায়ণগঞ্জ প্রতিনিধি:                                         সোনারগাঁওয়ে দিনের পর দিন তুচ্ছ ঘটনায় হামলার ঘটনা বেড়েই চলেছে। ঘুড়ি খেলাকে কেন্দ্র করে বিগত প্রায় ৬মাস আগের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্রের নাম মোঃ ফাহিম(২৩) সে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চান্দেরচক এলাকার মনির হোসেনের ছেলে।


এই নেক্কারজনক ঘটনায় আহত কলেজ ছাত্রের মা মাজেদা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন,গত প্রায় ৬মাস পূর্বে আমাদের এলাকায় ঘুড়ি খেলার সময় এলাকার কিছু যুবকদের সাথে পিরোজপুর এলাকার বিবাদী ১.নীরব (২২) ও মামুন (২৬) ও অজ্ঞাত ৭/৮জনের ঝগরা হয়। সেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ আমার ছেলে ফাহিমকে রাস্তায় চলাচলরত অবস্থায় পথরোধ করে ছেনদা,চাপাতি,লোহাররড,লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।এসময় তারা গ্যাসের লাইট দিয়ে মুখে আগুন দিয়ে পুড়িয়ে দিতে চাইলে বিভিন্ন অংশে পু্ড়ে যায়। এসময় তারা আমার ছেলের কাছ থেকে ব্যবসা প্রতিষ্ঠানের ১লক্ষ ৫০হাজার টাকা,হাত খরচের ৯৫০টাকা,একটি মোবাইল ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে পথচারীদের সহায়তায় আমার ছেলেকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা হাসপাতালে ভর্তি করি।

বর্তমানে সে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে শুয়ে আছে।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন