SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

পুলিশ পরিচয়ে অটো চুরি আটক-১

 




মোঃ সোহাগ :- নারায়নগঞ্জের  সোনারগাঁও উপজেলার জাদুঘর ২ নং গেইট থেকে পুলিশ পরিচয় অটো চুরি করে পালিয়ে যাওয়ার সময় বন্দর থানা দিন ধামগড় ইস্পাহানি বাজার থেকে চুরিকৃত ইজিবাইকসহ রহিম (৪৬) পিতা মৃত সাদেক ব্যাপারী কে আটক করেছেন বন্দর থানাধীন  কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সৈয়দ আজিজুল হক।


মঙ্গলবার ১৭  নভেম্বর সকাল ৯ টার সময়

ইজিবাইকটি সোনারগাঁও জাদুঘরের ২নং গেট থেকে চুরি হয় এবং এ বিষয়ে কামতাল তদন্তকেন্দ্রে একটি সাধারণ ডায়েরি করা হয়।

 ইজি বাইকের ড্রাইভার শাহীন (২৪)  পিতা আবুল হোসেন , সাং ভাট গাঁও বারপাড়া বন্দর নারায়ণগঞ্জ ।

 ড্রাইভার শাহীন জানান,সে তার ইজি বাইক নিয়ে সোনারগাঁ থানা দিন অলিপুরা ব্রিজ সংলগ্ন স্থানে গেলে রহিম নামের লোকটি গাড়িতে ওঠে তাকে সোনারগাঁ জাদুঘরে যাওয়ার জন্য বলেন সে যখন সোনারগাঁও জাদুঘরের ২ নং গেট সংলগ্ন স্থানে গেলেন তখন অন্য একজন মোটরসাইকেল যুগে এসে তার গাড়ি আটক করেন এবং বলেন তার গাড়িতে থাকা লোকটি আসামি তাকে গ্রেফতার করা হবে গ্রেফতার করার জন্য অটো চালককে পাশের দোকান থেকে হাতকড়া আনতে বললেন শাহিন যেতে রাজি না হওয়ায় তাকেসহ জেল হাজতে নিয়ে যাবে বলে হুমকি দেয়, পরে শাহীন পাশের দোকান থেকে হাতকড়া আনতে যায় গিয়ে হাতকড়া না পেয়ে সাথে সাথে ফিরে এসে দেখে তার ইজিবাইকটি সেখানে নাই পরবর্তীতে খোঁজাখুঁজি করে না পেয়ে কামতাল তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরি করেন।


আটককৃত রহিম শরীয়তপুর জেলার গোসেরহাট  থানার গোসারহাট গ্রামের বাসিন্দা এবং বর্তমানে সে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড নিমাই কাশারী গ্রামে বসবাস করে। তার সাথে আরও দু'জনের মধ্যে একজনের নাম মোঃ লিওন (৩৭)  পিতা ও সাং অজ্ঞাত। অপরজন মোঃ শাহ আলম পিতা আব্দুস সালাম সাং চৌড়া বাড়ি ধামগড় বন্দর নারায়ণগঞ্জ।


এ বিষয়ে কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সৈয়দ আজিজুল হক বলেন, চুরির ঘটনায় চুরিকৃত ইজিবাইকসহ একজনকে আটক করা হয়েছে। বাকিদের কে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন