SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে সাংবাদিক শাহজালালের উপর হামলা, আটক-১

 



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মসজিদের লাইট জালানোকে কেন্দ্র করে  সাংবাদিক শাহজালালের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা।

 (২৮ নভেম্বর)  শনিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক শাহজালালকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক দেখে পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আহত সাংবাদিক শাহজালালের পিতা হাজী আলম চাঁন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় সোনারগাঁও থানা পুলিশ সিরাজুল মোল্লা নামে একজনকে আটক করেছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের মৃত. সামসুল হক সরকারের ছেলে সিরাজুল মোল্লা, মজু মোল্লা, সিরাজুল মোল্লার ছেলে সোহাগ, মৃত. হাশেমের ছেলে আঃ সামাদ ও মোবারক হোসেন, সামসুল হকের ছেলে জসিম, রাফি ও আঃ সামাদের ছেলে নাদিমসহ আরও ৬/৭ জন মিলে পূর্ব শত্রুতাও মসজিদে লাইট জালানোকে কেন্দ্র করে আজ সকালে চেঙ্গাকান্দি বাজারে সাংবাদিক শাহজালালের চাউলের দোকানে গিয়ে দেশীয় অস্ত্র দা, লাঠি ও কুড়াল নিয়ে হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। এক পর্যায়ে হামলাকারীরা সাংবাদিক শাহজালালের দোকানে প্রবেশ করে দোকানের ক্যাশে থাকা নগদ ৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে আরো ৬/৭ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


এব্যাপারে আহত শাহ জালালের স্ত্রী সালমা বেগম বলেন, আজ সকালে মসজিদে লাইট জালানোকে কেন্দ্র করে আমার স্বামীর সাথে একই এলাকার জসিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জসিমের লোক জন একত্রি হয়ে আমার স্বামীর চাউলে দোকানে গিয়ে হামলা চালিয়ে তাকে হত্যার উদ্যোশে পিটিয়ে মারাত্নক ভাবে আহত করে।

আহত শাহ জালাল দৈনিক আমাদের নতুন সময়ের সোনারগাঁও উপজেলা প্রতিনিধি।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন