SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

আওয়ামী মটর চালক লীগের অনুমোদন প্রদানে শেখ হাসিনাকে শুভেচ্ছা

 




বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের নব-নির্বাচিত পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ায় আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং শুভেচ্ছা জানিয়েছেন।

১৯ নভেম্বর শেখ হাসিনার ধানমন্ডির   রাজনৈতিক কার্যালয় থেকে এই অনুমোদন দেওয়া হয়।


হাজী মোঃ আলী হোসেন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপির নির্দেশক্রমে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি মহোদয় পুর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন। 


আমি জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের অনুমোদন দেওয়ায়

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি  বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সংশ্লিষ্ট সকলের প্রতি। 


পাশাপাশি আমার প্রিয় আওয়ামী মটর চালক লীগের সকল নেতৃবৃন্দেকে আন্তরিকভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। যারা আমাকে কেন্দ্রীয় আওয়ামী মটর চালক লীগের সভাপতি পদে নির্বাচিত করে সম্মানিত করেছেন।


জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা প্রতিষ্ঠিত বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় সভাপতি হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী হয়ে মুক্তিযুদ্ধের চেতনা লালন করে


সংগঠনের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারি এবং সে মটর চালকদের সার্বিক উন্নয়ন করতে পারি সে জন্য বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সকল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করছি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন