SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও পৌরসভা নির্বাচন নৌকার ভরাডুবি ঠেকাতে ছগীরের বিকল্প নাই

 



  নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভা নির্বাচনের তফসিল এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কে পাচ্ছেন ? এমনই প্রশ্ন এখন ঘুরছে পৌরসভার সর্বত্র। তবে এমপি পত্নীর লাঙ্গল বনাম নৌকার হাড্ডা হাড্ডি লড়াই সম্ভবনা প্রায় নিশ্চিত। 

নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি ৬জন হলেও জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের প্রধান প্রতিদ্বন্ধি ও নৌকার শক্তিশালী প্রার্থী মনে করা হচ্ছে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি ছগীর আহাম্মেদকে। 

সোনারগাঁও পৌরসভার স্থানীয় ও প্রভাবশালী ব্যাক্তি ফারিয়া গ্রুপের চেয়ারম্যান সিআইপি মামুন ভুঁইয়ার সমর্থনের কারনেই ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছগীর আহাম্মেদকে নৌকার শক্তিশালী প্রার্থী মনে করা হচ্ছে। 

কারন হিসেবে বলা হচ্ছে , বেশকটি অনুষ্ঠানে সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুন ও এমপি লিয়াকত হোসেন খোকার পাল্টাপাল্টি বক্তব্যের বিষয়টি পৌরবাসীর মাঝে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। যে কারনে পৌরসভার প্রতিটি এলাকায় ছগীর আহাম্মেদের প্রচারণা হয়ে যাচ্ছে। একই সঙ্গে মামুন ভুঁইয়ার আহ্বানে তার বাড়িতে মতবিনিময় সভায় কয়েক হাজার মানুষের উপস্থিতি সেটাই প্রমাণ করেছে। 

এছাড়াও তিনিও ছগীর আহাম্মেদের জন্য নৌকা প্রতীকের দাবি তুলেছেন। তিনি এও বলেছেন, ছগীর আহাম্মেদ নৌকা প্রতীক পেলে তিনি পৌরবাসীকে নিয়ে নির্বাচনে নামবেন।


সোনারগাঁও পৌরসভা নির্বাচনে এমপি লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের সাথে প্রতিদ্বন্ধিতা করে নৌকা প্রতীকের ভরাডুবি ঠেকাতে ছগীর আহাম্মেদের বিকল্প নাই বলে দাবি করেন স্থানীয় ভোটার সেলিম আহমেদ। 


উল্লেখ্য, গত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীকে পরাজিত করেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান পৌর মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া। তিনি সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুনেরই বংশের লোক। এবার বর্তমান পৌর মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছে

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন