SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

নিজস্ব অর্থায়নে শহীদ মিনার নির্মাণ করে দিচ্ছেন আলহাজ্ব আবুল হোসেন রতন।

 





নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা সনমান্দি ইউনিয়নের ৪১নং হরিহরদী  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজস্ব অর্থায়নে  শহীদ মিনার নির্মাণ করে দিচ্ছেন সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও অত্র বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক  আলহাজ্ব আবুল হোসেন রতন।


 একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন,১৯৫২সালে রচিত রক্তাক্ত পটভূমি আমাদের হৃদয়ে দাগ কেটে থাকবে আজীবনভর। মায়ের ভাষা বাংলার জন্য আত্মদানকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মৃতিকে আমাদের প্রজন্মের কাছে জাগ্রত রাখার জন্যই আমাদের বিদ্যালয় মাঠে শহীদ মিনার নির্মানের উদ্যোগ নেই ,

২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো জন্য প্রতি বছর আমাদের বিদ্যালয়ে একটি অস্থায়ী শহীদ মিনার নির্মাণ করে শিশুরা শ্রুদ্ধা নিবেদন করেন। আমাদের বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য একটি শহীদ মিনারের খুবই প্রয়োজন ছিল।


বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে জানানো হয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু করায় বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল হোসেন রতন ভাইয়ের প্রতি অত্র বিদ্যালয় এর ম্যানেজিং কমিটি এবং ছাত্রছাত্রী ও এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন