SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে স্বাস্থ্য সুরক্ষায় অগ্নিবীণা যুব ও ক্রীড়া সংঘের উদ্যোগে মাস্ক বিতরণ

 


নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২য় দফায় করোনা ঝুঁকি থেকে স্বাস্থ্য সুরক্ষায় অগ্নিবীণা যুব ও ক্রীড়া সংঘের পক্ষ থেকে সাধারণ মানুষ,রিক্সা চালক ও পথচারীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়। ২৮ নভেম্বর শনিবার বিকাল ৪ টায় এ মাস্ক বিতরণ করা হয়। 

বিশ্বের বেশকিছু দেশে ইতিমধ্যে ২য় দফায় করোনার প্রকোপ দেখা দিয়েছে । অনেক দেশ লকডাউনে চলে গেছে। বাংলাদেশে শীতের প্রকোপ বৃদ্ধি পেলে করোনা ও বৃদ্ধি পাবে বিশেষজ্ঞরা এমনই ধারণা করছে । গত কয়েকদিন দেশের চিত্র সেটাই ইঙ্গিত করছে। তাই সেই লক্ষে আমাদের সবার সচেতন থাকতে হবে। 

অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সভাপতি সামছুজোহা রাসেল বলেন, আমাদের এই অগ্নিবীণা যুব ও ক্রীড়া্ সংঘটি খেলাধূলার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে। আমরা কিছুদিন পর ছিন্নমূল ও অসহায় শিশুদের শীত বস্ত্র বিতরণ করবো। যেহেতু সামনে শীত আর এ বছর আমাদের বাড়তি ভোগান্তি হিসেবে করোনা ভাইরাস মোকাবিলা করতে হবে । আমরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসি তাহেল আমাদের এ্ই মহামারি মোকাবেলা করা অনেক সহজ হবে।

অগ্নিবীণা যুব ও ক্রীড়া্ সংঘের সাধারণ সম্পাদক মশিউর রহমান বলেন, আমরা সাধারণ মানষের পাশে দাঁড়াতে চাই আর সেই লক্ষেই আমাদের অগ্নিবীণা যুব ও ক্রীড়া সংঘের পক্ষ থেকে বিভিন্ন সামাজির কাজ কর্ম অব্যাহত রাখবো। আমাদের দেখে যদি কেউ অনুপ্রানিত হয়ে মানুষের সেবায় এগিয়ে আসে সেটাই হবে আমাদের সবচেয়ে বড় পাওয়া । 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অগ্নিবীণা যুব ও ক্রীড়া্ সংঘের সিনিয়র সদস্য দেশবার্তা৭১.কম এর প্রকাশক মোঃ আব্দুস সালাম সুজন, অগ্নিবীণা যুব ও ক্রীড়া সংঘের সিনিয়র সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন,অগ্নিবীণা যুব ও ক্রীড়া সংঘের সিনিয়র সহ-সভাপতি নাইম, সহ-সভাপতি নাজমুল হাসান রাজ, সাংগঠনিক সম্পাদক আমির, সোনারগাঁও প্রেস ক্লাবের দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ আনিস, দেশের গর্জন পত্রিকার সম্পাদক মোঃ কামাল, অগ্নিবীনা যুব ও ক্রীড়া সংঘের সদস্য টিপু, মাহবুব প্রমূখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন