SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে বন্ধুদের নিয়ে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ২য় আসামি গ্রেফতার

 




স্বামীর ফোন পেয়ে কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসেন এক নারী। সোনারগাঁয়ের চৌরাস্তা এলাকা থেকে স্বামী তাকে নিয়ে যান নির্জন একটি স্থানে। এরপর স্বামী ও তার তিন বন্ধু মিলে ধর্ষণ করেন ওই নারীকে। গত (১০ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে মেঘনাঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয় তার স্বামী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার রাজীবের ছেলে মো. খালেককে। তবে খালেকের তিন বন্ধু কুমিল্লা জেলার চান্দিনা থানার তীরচর এলাকার জয়নাল আবেদীনের ছেলে মামুনুর রশিদ খোকন (৪৫), আবুল হাসেমের ছেলে রুবেল (৩৫), কুমিল্লা দেবীদ্বার থানার নূর মানিকচর এলাকার খলিল মিয়ার ছেলে আল আমিন (৩০)  পলাতক থাকার কারনে তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ । তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান।

২১/১১/২০২০ তারিখ পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব খন্দকার তবিদুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে স্বামী খালেক এর বন্ধু ২নং আসামী মামুনুর রশিদ খোকন (৪৫) পিতা-জয়নাল আবেদীন ধনু, সাং-তীরচর, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা, গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন