SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

জনগনের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জের বক্তব্য:

 



 > প্রিয় নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাবাসী, আসসালামুআলাইকুম।


> মহান মুক্তিযুদ্ধের চেতনাসমৃদ্ধ নারায়নগঞ্জ সদর মডেল থানা; এ এলাকার জনগনের আইনী সেবার প্রাণকেন্দ্র।  থানায় আগত আইনী সেবা প্রত্যাশী যেন ন্যায্য সেবা পায় সেটা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। 


>আমি ও আমার সহকর্মীগণ দিবা রাত্রী আপনাদের সেবায় নিয়োজিত আছি। থানার দরজা আপনাদের সকলের জন্য সব সময় খোলা আছে। 


>আপনারা প্রায়শঃই শুনে থাকেন যে থানায় মামলা, জিডি বা অন্য সেবা নিতে টাকা পয়সা লাগে। আমি আপনাদের স্পষ্টভাবে বলছি যে, থানা হতে কোন আইনী সেবা নিতে কোন টাকা লাগে না। আমি আপনাদের অবগত করতে চাই মামলা করতে, জিডি করতে, মামলা তদন্ত করতে, জিডি তদন্ত করতে, অভিযোগ অনুসন্ধান করতে, পুলিশ ক্লিয়ারেন্স পেতে, পাসপোর্ট ভেরিফিকেশনে কোন ধরনের টাকা পয়সা লাগে না। এগুলো আপনাদের অধিকার। আপনাদেরকে রাষ্ট্রের পক্ষ থেকে আমরা সেবা দেওয়ার জন্য অঙ্গীকারবদ্ধ। সুতরাং আপনারা কারো সাথে কোন ধরনের লেনদেন করবেন না। 


> কোন অসাধু ব্যক্তি বা কোন দালাল থানা পুলিশের সাথে বা আমার (ওসি) সাথে ভালো সম্পর্কের কথা বলে আপনাকে কাজ করিয়ে দেওয়ার কথা বলে যদি আপনার কাছ থেকে কোন টাকা পয়সা চায় তাহলে তার এই প্রস্তাবে বিভ্রান্ত না হয়ে আমাকে ফোন করে জানাবেন। এমনকি কোন পুলিশ সদস্যও যদি এ ধরনের কোন আচরণ ও দূর্ব্যবহার করে তাহলেও আমাকে জানাবেন। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। আমার দরজা ২৪ ঘন্টাই আপনাদের জন্য খোলা। আমি আপনাদের সকল ধরনের সেবা দেওয়ার জন্য অঙ্গীকার করছি। 


>পুলিশি সেবাকে জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য বর্তমান আইজিপি ডঃ বেনজীর আহমেদ স্যার বিট পুলিশিং প্রথা চালু করেছেন। এই সিস্টেমের মাধ্যমে আপনাদের কষ্ঠ করে থানায় আসার পরিবর্তে আমরাই আপনাদের বাড়িতে গিয়ে সেবা পৌছে দেবো। “ বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” – এই শ্লোগান বুকে ধারণ করে আমরা কাজ করছি।


> মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতীর শত্রু। মাদক সব অপরাধের মূল। গুটিকয়েক মাদক ব্যবসায়ীদের কারণে আমাদের অনেক যুবকই আজ মাদকাসক্ত। এদের বিরুদ্ধে সম্মিলিত প্রচেষ্টা না নিলে আপনার পরিবার, আমার পরিবার কারো পরিবারই নিরাপদ থাকবে না। আসুন আমরা এই মাদককে সমাজ থেকে নির্মুল করি। এজন্য দরকার আপনাদের সর্বাত্মক সহযোগীতা। আসুন আমরা অপরাধীদের বিরুদ্ধে, সন্ত্রাসাীদের বিরুদ্ধে, মাদক কারবারিদের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই। - সম্মিলিত প্রয়াসের মাধ্যমে আমরা নিরাপদ সমাজ গড়ি। 


> আসুন আমরা সবাই মিলে জাতীর পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখি।


> মহান আল্লাহ আমাদের সহায় হোন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন