SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়ন এ উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

 




সোনারগাঁও  উপজেলা  সনমান্দী  ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে  জোয়ারদী   গ্রামের জনগণের  সাথে উন্মুক্ত  আলোচনা সভা  করেন সনমান্দী  ইউনিয়ন  পরিষদের  চেয়ারম্যান  জাহিদ  হাসান  জিন্নাহ্।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে ৩ নং ওয়ার্ডে  জোয়ারদী মোহাম্মাদীয়া (সাঃ) ইসলাম মাদ্রাসা মাঠে    উন্মুক্ত  আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

উন্মুক্ত  আলোচনা সভায় বক্তরা বলেন চেয়ারম্যান  জাহিদ  হাসান  জিন্নাহ্ সারে চার বছরে সনমান্দী  ইউনিয়নের যে উন্নয়ন  করেছে তাতে জনগণ  খুশি। সামনে নির্বাচনে আমরা জিন্নাহ  চেয়ারম্যানের পাশে থাকবো।

সাবেক মেম্বার  রুহুল  আমিন  বলেন সনমান্দী  ইউনিয়নে  চেয়ারম্যান  জাহিদ  হাসান  জিন্নাহ  ব্যাপক উন্নয়ন  কাজ  করেছে ।

রমজান সরকার বলেন আমি কোন দল বুঝিনা,  চেয়ারম্যান  জাহিদ  হাসান  জিন্নাহ উন্নয়ন  দেখেছি,  আমাদের জোয়ারদী গ্রামের অনেক উন্নয়ন  কাজ  করেছে। উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান  জিন্নাহ সাথে সব সময় থাকবো।

চেয়ারম্যান  জাহিদ  হাসান  জিন্নাহ্ বক্তব্য বলেন সনমান্দী  ইউনিয়নের  যে উন্নয়ন  করেছি তা আমনাদের চোখে পড়ার মতো,  দের বছর শুধু ৫টি ভেকু গাড়ি দিয়েছি নতুন নতুন রাস্তা করার জন্য,  তার পর রাস্তা ঘাট, ব্রীজ সহ সর্বদিকে উন্নয়ন  কাজ  করেছি, এখন রাস্তা পাকা করন হচ্ছে, সনমান্দী  ইউনিয়নের  ৮০% কাজ হয়ে গেছে। বাকি এক দুই বছরের মধ্যে কোন কাঁচা রাস্তা থাকবেনা। তিনি আরো বলেন,  মাদক, ইভটিজিং নিমূলের ব্যাপারে ব্যাপক পদক্ষেপ  নিয়েছি। আপনারা  জন্য দোয়া করিবেন।

সে সময় উপস্থিত  ছিলেন  সনমান্দী  ইউনিয়ন  সাবেক চেয়ারম্যান  খন্দকার  আমিনুল  হক, সনমান্দী  ইউনিয়ন  আওয়ামী যুবলীগের সভাপতি  সোলেমান  সুজন, রমজান সরকার,  কামরুল   ইসলাম  বাবুল,  তোতা মেম্বার, মাওলানা ফজলুল হক,  জামাল হোসেন,  সাবেক মেম্বার  রুহুল  আমিন , খজলুল হক মেম্বার , মহিলা মেম্বার খাদিজা আক্তার , সামসুল হক,   খোরশেদ মোল্লা, জামান,  নিয়ন সুমন,  হাফেজ সোহান মোল্লা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন