SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও জি.আর.ইনস্টিটিউটিউশনের ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন।

 



সোনারগাঁও জি.আর.ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বরাদ্দকৃত ২ কোটি ৮৫ লাখ টাকা ব্যায়ে নির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।


শনিবার বিকেলে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।


সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভনিংবডির সভাপতি  ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য ও  জাতীয় পার্টি র অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।


বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ও সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো. আরিফুল ইসলাম,


সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভনিংবডির সদস্য  এম এ জামান, যুগ্ম আহবায়ক ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভনিংবডির সদস্য মোহাম্মদ আলী, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভনিংবডির সদস্য দুলাল মিয়া, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ও জাতীয় পার্টির নেতা আব্দুর রব, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া,  সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভনিংবডির সদস্য নাহিদা সুলতানা, রাজিয়া বেগম প্রমুখ।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,  সোনারগাঁও জি.আর. ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.  সুলতান মিয়া।


এসময় জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন