SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

১৪ বছর যাবৎ আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ্ থাকবোঃ লায়ন মাহবুবুর রহমান বাবুল

 



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের অবহেলিত জনপদ মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চল বারদী ইউনিয়নের নুনেরটেক গ্ৰামের সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বারদী ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল ।

শুক্রবার দিনভর নুনেরটেক গ্ৰামসহ আশপাশের  বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময়ে নুনের টেকের সাধারণ মানুষ লায়ন বাবুলের পাশে থাকবে বলে অঙ্গীকার করেন ।

লায়ন বাবুল আগামী বছরের মার্চ মাসে সম্ভব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।  শুভেচ্ছা বিনিময় কালে বারদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মুরুব্বি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, আমি ও আমার পরিবার বিগত ১৪ বছর যাবৎ বারদী ইউনিয়নের সাধারণ মানুষের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি । বিনিময়ে কিছুই চাই নাই। পেয়েছি আপনাদের ভালোবাসা। আপনাদের ভালোবাসায় আমি ও আমার পরিবার ধন্য ।

তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার ছোট্ট ভাই আমিনুল ইসলাম ভূঁইয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে । সেই সময়ে আপনারা নুনের টেক গ্ৰামের মানুষ অনেক সহযোগিতা ও ভোটও দিয়ে ছিলেন । কিন্তু সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়।

ইনশাআল্লাহ আগামী নির্বাচনে আমি আপনাদের দোয়ায় নির্বাচনে অংশ করতে চাই , যদি আপনারা আমাকে সমর্থন করেন । গত নির্বাচনে যেভাবে আপনারা আমাদের জন্য কাজ করেছেন আমি চাই আগামী নির্বাচনেও ঠিক একই ভাবে আপনারা আমার পক্ষে কাজ করবেন ।

তিনি আরো বলেন, নৌকা প্রতীক দেওয়ার মালিক আল্লাহ পাক । আল্লাহ যদি কবুল করে তাহলে ইনশাআল্লাহ নৌকা প্রতীকের জন্য আমি সবোর্চ্চ চেষ্টা করবো । আমি আপনাদের কাছে দোয়া চাই । আর আপনারা বারদী ইউনিয়নের জনগণ আমার আমার পাশে থাকবেন ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন