SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক ফজলে রাব্বি সোহেলের মায়ের ইন্তেকাল


 সোনারগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি ফজলে রাব্বি সোহেলের মা মোসাৎ রোকেয়া খাতুন ইন্তেকাল করেছেন।  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন) সোমবার রাত ৮টায় ঢাকার আগারগাঁও নিউরো সায়েন্স ইনস্টিটিউট হাসপাতালে ব্রেইন স্টোক করে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।


মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি, নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ  সদস্য আবদুল্লাহ আল কায়সার, সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. রেজাউল করিম, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর,  সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল,সোনারগাঁও প্রেস ক্লাবের সকল সদস্য, সোনারগাঁও সময় পরিবার শোক প্রকাশ করেছেন। পাশাপাশি শোক সম্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।


সাংবাদিক ফজলে রাব্বি সোহেল জানিয়েছেন আগামীকাল সকাল ১০ টার দিকে তার মায়ের জানাযা অনুষ্ঠিত হবে। সকলকে জানাযায় অংশ নিয়ে তার মায়ের জন্য দোয়া কামনা করেছেন।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন