SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নারায়ণগঞ্জে বাহাউদ্দিন নাছিমের মায়ের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

 _





বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম'র মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার(২৮ অক্টোবর) দুপুরে নগরীর ২নং রেলগেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে নারায়ণগঞ্জের জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম বলেন, আজকে যাকে নিয়ে স্মরণ সভা তিনি ছিলেন আমাদের অভিভাবক, আমাদের নিউক্লিয়াস। এই মহিয়সী সবসময় নিজেকে সেবার মধ্যে নিয়োজিত রেখেছিলেন। তার নিজ জেলা মাদারীপুরে বিভিন্ন স্কুল-কলেজ,  মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পাশে ছিলেন তিনি। তার মৃত্যুতে মাদারীপুর শোকের শহরে রূপ নেয়, তার জানাজায় করোনাকে উপেক্ষা করে লাখ লাখ মানুষ অংশগ্রহণ করে। এতেই প্রমাণ দেয় যে তিনি কতটুকু জনপ্রিয় ছিলেন নিজ শহরে। 


তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা থেকে এখন পর্যন্ত সেবার মূলনীতি নিয়ে দেশের আপামর মানুষের পাশে রয়েছে। সেব, শান্তি, প্রগতির পতাকা নিয়ে দেশের যেকোনো দুর্দিনে মানুষের পাশে ছিলো স্বেচ্ছাসেবকলীগ। করোনা মহামারীতে আপনজন আপনজনের পাশে ছিলোনা সেই পরিস্থিতিতে অকাতরে কাজ করে গেছে স্বেচ্ছাসেবকলীগ। সেজন্য আজকে জননেত্রী শেখ হাসিনাসহ দেশের সকল মানুষের মনে জায়গা করে নিয়েছে এই স্বেচ্ছাসেবকলীগ। 


বক্তব্য শেষে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম'র মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণে বিশেষ দোয়া করা হয়। 


এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন আহমেদ'র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের উপ আইন বিষয়ক সম্পাদক অ্যাড. নিজাম মাহমুদ।


আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ভিপি জামির হোসেন রনি,কায়কোবাদ রুবেল, মোঃ আলামিন, কৌশিক আহমেদ, সামসুজ্জামান সামসু, দুলাল হোসেন, এবিএম আলামিন, জাহাঙ্গীর আলম জনি , দেলোয়ার হোসেন, ইমু হোসেন,  রূপগঞ্জ  সভাপতি মেহের ভূইয়া,  সাধারণ সম্পাদক নাইম ভূইয়া, সোনারগাঁ সভাপতি মাসুদ রানা মানিক, বন্দর সভাপতি মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলী, সদর থানা সভাপতি সৈকত হোসেন,সোনারগা থানা সেচ্ছাসেবকলীগ নেতা আনিছুর রহমান রবিনসহ প্রমুখ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন