SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

আড়াইহাজারে গৃহবধুকে ৩ দফায় গণধর্ষণ।। গ্রেফতার ১

 



আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূ (৪০) কে ৩ দফায় গণধর্ষণ করা হয়েছে। এঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। উপজেলার ফতেপুর ইউনিয়নের নৈকাহোন বাজারের একটি দোকানে এবং এর আশে পাশে এই ধর্ষনের ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে আলী আকবর (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 


গণধর্ষণের শিকার গৃহবধূ মামলার এজাহারে উল্লেখ করেন, গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি তার অসুস্থ নাতির জন্য ঔষধ আনতে নৈকাহোন বাজারে যান। সেখানে যাওয়ার পর নৈকাহোন আখড়পাড়া গ্রামের মৃত বছিরউদ্দীনের ছেলে আলী আকবর (৫০) তাকে আনিসের মার্কেটে একটি দোকানে নিয়ে গিয়ে দোকানের সাটার বন্ধ করে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর তিনি কাউকে কিছু না বলে চলে আসার সময় একই গ্রামের মোস্তফা (৫৫), আনারুল (৪০) এবং লিটন (৩২) তাকে ডেকে জিজ্ঞেস করে আলী আকবরের সাথে তিনি কি করছিলেন। এর পর তারা ৩ জন ধর্ষনের ঘটনা ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে তাকে লিটনের পুকুর পারে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষন মিশনে যুক্ত হয় একই গ্রামের শাহীন (৩২) এবং তরিকুল (৩৫)। তারা আবার তাকে ঘটনা ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে নিয়ে যায় নৈকাহোন গ্রামের আলী হোসেনের নির্মাণাধীন বিল্ডিং এর ছাদের উপর এবং সেখানে নিয়ে তারা দু জনে আবার তাকে পালা ক্রমে ধর্ষণ করে। ধর্ষকদের এ মিশন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১০ টা পর্যন্ত চলে। ধর্ষিতা গৃহবধূ লোক লজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখেন। কিন্তু পরে বিষয়টি জানা জানি হলে লোক লজ্জার ভয় ত্যাগ করে তিনি ৬ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। 


এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে মামলা রেকর্ড করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। বিষয়টিতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন