SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁ থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই.....ওসি রফিকুল

 




স্টাফ রিপোর্টারঃ মুজিব বর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র এই স্লোগানকে সামনে রেখে দেশের প্রতিটি থানার মতো নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) সকালে থানা চত্বরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উপলক্ষে উৎসব মুখোর পরিবেশে র‌্যালি, আলোচনা সভা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শুরুতে বেলুন উড়িয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের আয়োজনে ও কমিউনিটি পুলিশিং ফোরামের সৌজন্যে আয়োজিত পুলিশং ডে'র উদ্ধোধন করা যায়। একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি সোনারগাঁও থানা চত্বরে প্রদক্ষিণ করে। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত শেষে কেক কাটা হয়। নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-খ মোঃ খোরশেদ আলমের সভাপতিত্বে
অনুষ্ঠানের বিশেষ অতিথি সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম, সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান, সোনারগাঁও থানা কমিউনিটি পুলিশং এর সভাপতি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, প্রচার সম্পাদক আল আমিন তুষার প্রমুখ। 

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, দেশের মানুষের জানমাল রক্ষা থেকে শুরু করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ। কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে । থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই । সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে । সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ ।

তিনি বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে সবার আগে প্রয়োজন পারিবারিক উদ্যোগ। পারিবারিক শিক্ষাই পারে একজন সন্তানকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে। সমাজে অপরাধ দমনে পুলিশ সদা তৎপর। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) তবিদের সঞ্চালনায় এই অনুষ্ঠানে
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁও থানার ওসি (অপারেশন) রুবেল হাওলাদার, সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার, সোনারগাঁও  উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিউনিটি পুলিশং এর সদস্য, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও সোনারগাঁও জার্নালিস্ট ক্লাবের সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, বিভিন্ন প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন