SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত - ১

 



সোনারগাঁও সময়ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জমি ক্রয় করতে না পেরে জমি ক্রয়কৃত মালিককে পিটিয়ে আহত ও দোকান ভাঙচুর ও নগদ টাকা সহ মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকায় এ ঘটনা ঘটে।  এ ব্যাপারে জমির মালিক মোঃ মাইন উদ্দিন বাদী হয়ে হামলাকারী একই এলাকার আঃ আজিজের ছেলে বকুল হাজী (৫৫), কলিমুদ্দিন ভূঁইয়ার ছেলে সালামত (৫৮), শাহাদুললাহ মাতব্বরের ছেলে ফারুক (৪৫), কবির হোসেন (৫০), আবু তাহের ছেলে মাসুম (৪০), রুবেল (৩০) পিতা অজ্ঞাত, সোনাপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে মজিবুর (৫০), আঃ সামাদের ছেলে আলাউদ্দিন (৫২) এর নাম উল্লেখ করে আরও দু-তিন জনকে অজ্ঞাত দেখিয়ে আজ মঙ্গলবার সকালে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী মোঃ মাইন উদ্দিন জৈনক খোকন বিবি ও ফিরুজা খাতুনের কাছে থেকে জমি ক্রয় করে ওই জমিতে বসত বাড়ি ও দোকানপাট নির্মাণ করে এবং দোকানে মুদি মালের ব্যবসা করছেন।

বিবাদীগন খোকন বিবি ও ফিরোজা খাতুন এর কাছ থেকে জায়গা ক্রয় করতে না পেরে ক্ষিপ্ত হয়ে সুপরিকল্পিত ভাবে লাঠিসোটা নিয়ে দলবদ্ধ হয়ে গতকাল মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে মোঃ মাইন উদ্দিনের দোকানে গিয়ে তাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় মাইন উদ্দিনের ডাক চিৎকারে লোকজন চলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

হামলাকারী আজ মঙ্গলবার সকালে

জমির মালিক মাইন উদ্দিনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ দেখতে পেয়ে হামলাকারীরা দোকানের তালা ভেঙে দোকানে থাকা আসবাবপত্র ভাঙচুর করে। এসময় নগদ ত্রিশ হাজার টাকা ও তিন লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন