SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সাংবাদিক ইলিয়াস হত্যার বিচারের দাবীতে সোনারগাঁয়ে মহাসড়কে মানববন্ধন

 


নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যার সহ সারাদেশে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তায় মানববন্ধন করেছে শত শত সংবাদকর্মীরা।


১৪ই অক্টোবর বুধবার সকাল ১১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন করে সোনারগাঁও জার্নালিস্ট ক্লাব , সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব,সোনারগাঁও থানা প্রেসক্লাব ও সোনারগাঁও সাংবাদিক পরিষদ ও প্রেস ইউনিটি সহ অন্যান্য সাংবাদিক সংগঠনের সংবাদকর্মীরা।


দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি মনিরুজ্জামান মনির বলেন, সাংবাদিক সাগর রুনি সহ সারাদেশে যতো সাংবাদিক হত্যাসহ নির্যাতন হয়েছে এ পর্যন্ত একটি হত্যারও বিচার হয়নি। অনতিবিলম্বে সকল সাংবাদিক হত্যাকরীদের শাস্তি কার্যকর করতে হবে। এসময় দ্রুত সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের মৃত্যুদন্ড কার্যকরের জোর দাবী জানান মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা।


রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি আব্দুস ছাত্তার প্রধান বলেন,সত্য প্রকাশ করতে গিয়ে সাংবাদিকরা আজ সন্ত্রসীদের টার্গেটে পরিনত হয়ে পড়েছে। অনিয়ম- দুর্নীতি আর সন্ত্রাসীদের খবর প্রকাশ করলেই প্রাণ হারাতে হচ্ছে। এ থেকে পরিত্রাণ চায় সাবাদিক সমাজ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন