SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

গাইবান্ধায় উপ-নির্বাচনে গোলাম ফারুক মওলা জয়ী

 



জিহাদ হক্কনী : চেয়ারম্যান পদে গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে চশমা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী গোলাম ফারুক মওলা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৬শ’ ৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মো. মশিউর রহমান সরকার পেয়েছেন ৩ হাজার ৩শ’ ৬৬ ভোট। 


নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীরা হলেন আওয়ামী লীগের মো. রেকায়েতুল ইসলাম (নৌকা), বিএনপির মো. সাজ্জাদুর রহমান (ধানের শীষ), জাসদের মোস্তফা শেখ (মশাল), স্বতন্ত্র থেকে চশমা প্রতীক নিয়ে মো. গোলাম ফারুক মওলা, মশিউর রহমান (আনারস) ও ঘোড়া প্রতীক নিয়ে রেজওয়ান সরকার।


শনিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়; যা চলে বিকাল ৫টা পর্যন্ত। ভোটগ্রহণের শুরু থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম দেখা যায়। তবে কোনও কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপিরসহ ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের ২০ হাজার ২৯৭ জন ভোটার ৯টি ভোট কেন্দ্রের ৬০টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। মোট ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮৭১ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৪২৬ জন। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।


উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান টুলু মারা যাওয়ায় পদটি শূন্য হয়।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন