SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ অভিযানে পরিবহণ চাঁদাবাজ তরিকুল গ্রেফতার।

 


আর এইচ,রাকিবঃনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পার্কিং করা একটি প্রাইভেটকার হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে মোঃ তরিকুল ইসলাম (২৪) নামক এক চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি,নারায়ণগঞ্জ)।


রবিবার (৪ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। 

এ সময় তার দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ২,৬০০/- টাকা উদ্ধার করা হয়।

বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রাইভেটকার প্রতি মাসিক ৭০০ থেকে ৮০০ টাকা, পিকআপ প্রতি মাসিক ৯০০ থেকে ১,০০০ টাকা এবং সিএনজি প্রতি দৈনিক ৮০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ভূক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত ঘটনার সত্যতা পেয়ে একটি চাঁদাবাজ চক্রের উপর নজরদারি করে এবং অভিযান চালায় ।গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন