SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে উদীচী শিল্পী গোষ্ঠী সোনারগাঁ শাখার মানববন্ধন

 



সোনারগাঁ প্রতিনিধিঃ সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে উদীচী শিল্পী গোষ্ঠী সোনারগাঁ শাখা গতকাল রবিবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। সোনারগাঁ প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় শতাধীক নারী পুরুষ অংশগ্রহণ করেন।

 উদীচী শিল্পী গোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশের সভাপতিত্বে উদীচী সোনারগাঁ শাখার সদস্য তারভির হায়দার চঞ্চলের সঞ্চালনায় বক্তব্য রাখেন কমিউনিষ্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি এ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি, সামাজিক সংগঠণ সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, বাসদ সোনারগাঁ শাখার সমন্বয়ক বেলায়েত হোসেন, উদীচী সোনারগাঁ শাখার সহ-সভাপতি উমা রায়, সাধারণ সম্পাদক আশিশ সরকার দুলাল, সহ-সাধারণ সম্পাদক ভাবনা সূত্রধর।  

প্রতিবাদ সভায় বক্তারা ধর্ষণকারীদের জন্য সর্বচ্চো শাস্তির আইন প্রনোয়ন ও তা দ্রæত প্রয়োগের ব্যবস্থা গ্রহণ সহ ধর্ষণ মামলার বিশেষ ট্্রাইবুনাল গঠণের মাধ্যমে ৩ মাসের মধ্যে অপরাধীদের বিরুদ্ধে বিচারকার্য শেষ করার দাবী জানান। এ সময় বানববন্ধন ও প্রতিবাদ সভায় সুবর্ণগ্রাম ফাউন্ডেশন, সোনারগাঁ সাহিত্য নিকেতন, রীভা গ্রন্থাগার, খেলাঘর সোনারগাঁ শাখা একাত্মতা ঘোষণা করেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন