SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে আবারো ৯ বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা

 




নারায়নগঞ্জের  সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনা ধর্ষিত শিশুটির বাবা(৯অক্টোবর) শুক্রবার রাতে বাদি হয়ে  পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে মো: সোহেল মিয়াকে আসামী করে একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।


মামলায় বাদি উল্লেখ করেন, তিনি তার পরিবার ও তিনি মেয়েকে নিয়ে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার ৯ বছরের বড় মেয়ে তার ৫ বছরের ছোট মেয়েকে সঙ্গে নিয়ে তার মাদ্রাসা পড়ুয়া মেয়ের (৭) জন্য খাবার নিয়ে একটি স্থানীয় মাদ্রাসায় যায়। খাবার দিয়ে আসার সময় পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে মো: সোহেল মিয়া তার বড় ও ছোট মেয়ের পথরোধ করে ছোট মেয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোড়পূর্বক তার বড় মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বাড়ীতে এসে বড় মেয়ে অসুস্থ হয়ে পড়লে তার ছোট মেয়ে ধর্ষনের বিষয়টি তার পরিবারকে অবহিত করে। পরে আহত মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করেন। এ ঘটনায় তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।


এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল শুক্রবার রাতে ৯ বছরের এক শিশুকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।



Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন