SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

৫ম বছরে পা রাখলো মানবতার সংগঠন মানবসেবা ট্রাষ্ট

 



নিজস্ব প্রতিবেদকঃকাজ হোক মানুষের জন্য মানবতার জন্য উক্ত স্লোগানকে কেন্দ্র করে কুমিল্লা জেলার মেঘনা উপজেলা শেখের গাঁও গ্রামের এক ঝাঁক তরুন সৃষ্টি করেন মানবতার এক নতুন দিগন্ত “মানবসেবা ট্রাষ্ট”। হাজারো বাধা বিপত্তি উপেক্ষা করে ছাত্র জীবনেই হয়ে উঠে তারা সফল স্বেচ্ছাসেবক সংগঠক। মানবসেবা ট্রাষ্টের মাধ্যমে ছড়িয়ে দিতে থাকে মানবতার জয়গান। আজ সেই মানবতার প্রেমি সংগঠন মানবসেবা ট্রাষ্ট পা দিলো ৫ম বার্ষিকী তে।

মানবসেবা ট্রাষ্টের ৫ম বাষির্কী সম্পর্কে মানবসেবা ট্রাষ্টের কেন্দ্রীয় সভাপতি রাব্বি হাসান বলেন– আমরা ৬ বন্ধু মিলে ২০১৬সালে গড়ে তুলি মানবসেবা ট্রাষ্ট। আমাদের প্রধান লক্ষ্য ছিল সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করা, মানুষের পাশে দাঁড়ানো। তারই চেষ্টায় আমরা আজ ৫ম বছরে পা দিলাম। দীর্ঘ এ পথ চলায় যারা আমাদের পাশে ছিলেন তাদের জানাই কৃতজ্ঞতা। সকল স্বেচ্ছাসেবকদের জানাই ভালোবাসা। এভাবেই পাশে থাকবেন সব সময়।

সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ মাঈনউদ্দিন ফাহিম বলেন- মানবসেবা ট্রাষ্ট একটি সামাজিক সংগঠন। সব সময় আমরা চেষ্টা করেছি মানুষের পাশে থাকার জন্য। কতটুকু পেরেছি জানি না তবে চেষ্টা করেছি দীর্ঘ এ ৫বছরে। আপনারা সব সময় আমাদের পাশে ছিলেন থাকবেন এই সহযোগিতা চাই।

উল্লেখ্যঃ মানবসেবা ট্রাষ্ট ইতোমধ্যে দেশের কয়েকটি জেলায় কমিটির মাধ্যমে এই মানবতার কাজ পরিচালনা করছে। তাদের মধ্যে -রক্ত পরীক্ষা কার্যক্রম, পথ শিশুদের নিয়ে কার্যক্রম, বস্ত্র বিতরণ, খাবার বিতরণ, অসহায়দের আর্থিক সহযোগিতা করা ইত্যাদি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন