SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

গাইবান্ধায় ধর্ষক ইদুলকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন




জিহাদ হক্কানিঃ চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রী সেলিনা আক্তার এর ধর্ষণকারী ইদুল মিয়াকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সচেতন এলাকাবাসী। বুধবার ( ৯ সেপ্টেম্বর) বেলা ১১ টায় সদর উপজেলার ৮ নং বোয়ালী ইউনিয়নের হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে  মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র  গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক রাহেলা সিদ্দিকা, সচেতন অবিভাবক নাজমুল হক খান টিমু, সাংবাদিক মাসুম বিল্লাহ, শিক্ষক অাফরোজা  অাখতার, ভিকটিমের মা, উম্মে নিলুফার তিন্নি প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩০ এপ্রিল ধর্ষণের ঘটনায় কোর্টে মামলা করার পর আজও আসামী ধরাছোঁয়ার বাইরে। আসামীকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয় ওই মানববন্ধন থেকে। এছাড়া ধর্ষককে বাঁচানোর পায়তারাকারীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বক্তারা আরো বলেন, অবিলম্বে ধর্ষককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা না হলে বৃহওর আন্দোলনে নামামোর কথাও বলা হয় ওই মানববন্ধনে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন